September 16, 2024, 8:17 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ায় সরকারি গাছ কাটা মামলায় বিএনপি নেতা ডিসেন্ট গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বগুড়ায় সড়কের পাশের সরকারি গাছ কাটা মামলার আসামি একিউএম ডিসেন্ট আহম্মেদ সুমন (৩৯) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ঢাকার গুলশান থানা এলাকা হতে বগুড়া জেলা পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত একিউএম ডিসেন্ট আহম্মেদ সুমন গাবতলী উপজেলার কালুডাঙ্গা এলাকার হারুনুর রশীদের ছেলে ও গাবতলী থানা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক।

বগুড়া জেলা পুলিশ সূত্রে জানাগেছে, গত ১১ মে গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের অন্তর্গত কালুডাঙ্গা ভিটাপাড়া সড়কের আব্দুর রহমান ধলু প্রামানিকের জমির পার্শ্বে সরকারী রাস্তার উপর লাগানো ১০ টি বিভিন্ন আকৃতির আমগাছ কেটে নেয় ডিসেন্ট ও তার লোকজন।

গাছগুলি কেটে নিয়ে যাওয়ার সময় আশেপাশের লোকজন এগিয়ে এসে বাধা প্রদান করলে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে ঘটনাস্থলে গাছগুলো ফেলে রেখে চলে যায়।

এ ঘটনায় গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি কর্মকর্তা বাদী হয়ে একিউএম ডিসেন্ট আহম্মেদ সুমন কে প্রধান অভিযুক্ত করে গাবতলী থানার একটি মামলা দায়ের করেন।

পরবর্তীতে বগুড়া ডিবি ও গাবতলী থানার একটি যৌথ টিম বগুড়া ও ঢাকা জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। পরে ঢাকা’র গুলশান থানা এলাকা হতে মামলার এজাহারনামীয় প্রধান অভিযুক্ত একিউএম ডিসেন্ট আহম্মেদ সুমনকে গ্রেফতার করে।
জেলা পুলিশ সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত সুমন স্বীকারোক্তি করে যে, গত ১১ মে উল্লেখিত স্থানে রাস্তার ধারের সরকারী গাছ কর্তন করায় আশেপাশের লোকজন বাধা প্রদান করলে অভিযুক্ত সুমনসহ তার দলের অন্যান্য সদস্যরা তাদেরকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শণ করে ঘটনাস্থল হতে চলে যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com